কোয়ালকম এডিশনের রিয়েলমির নতুন ফোনের প্রি- অর্ডার পিকাবুতে

টিভি২৪ ডেস্ক: সম্প্রতি রিয়েলমি তাদের সি ১৫ কোয়ালকম এডিশনের স্মার্টফোনটি উন্মোচন করেছে। দেশের বাজারে এ স্মার্ট ডিভাইসটির দু’টি সংস্করণ (৪/৬৪জিবি ও ৪/১২৮ জিবি) পাওয়া যাবে। ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি রমের সংস্করণের রিয়েলমি সি ১৫- কোয়ালকম এডিশনটি আগামী ১৮ নভেম্বর থেকে জনপ্রিয় ই-কমার্স সাইট পিকাবু থেকে প্রি-অর্ডার করা যাবে। স্পেশাল প্রাইজে স্মার্টফোনটি পিকাবুতে পাওয়া যাবে মাত্র ১৩,৪৯০ টাকায়।

রিয়েলমি গ্লোবালের ব্র্যান্ড ম্যানেজার রিভস লি বলেন, ‘ফ্যানদের থেকে এমন দারুণ সাড়া পেয়ে আমরা রোমাঞ্চিত। আমরা সবসময়ই উদ্ভাবনী ব্র্যান্ড হতে এবং তরুণদের জন্য দারুণ স্মার্ট ডিভাইস নিয়ে আসতে প্রতিশ্রুতিবদ্ধ।

রিয়েলমি সি১৫ কোয়ালকম এডিশন ডিভাইসটিতে রয়েছে হাই স্ক্রিন-টু-বডি রেশিওসহ ৬.৫ ইঞ্চির এলসিডি ফুল স্ক্রিন। ডিভাইসটিতে রয়েছে ৬০০০এমএএইচ-এর শক্তিশালী ব্যাটারি ও ১৮ ওয়াটের কুইক চার্জিং প্রযুক্তি, যা দিয়ে ৩০ মিনিটে ২৮ শতাংশ চার্জ হয়। দু’টি রঙ- মেরিন ব্লু ও সিগাল সিলভার।

কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ এইট-কোর প্রসেসর, ৪জিবি এলপিডিডিআর৪এক্স র‌্যাম, এবং মেইন ফ্রিকোয়েন্সি ১.৮ গিগাহার্টজ পর্যন্ত পৌঁছায়। সুপার নাইটস্কেপ মোডসহ ১৩ মেগাপিক্সেল এআই কোয়াড ক্যামেরা, ১১৯ ডিগ্রি আল্ট্রা ওয়াইড এবং হার্ডওয়্যার -লেভেল পোর্ট্রেট ব্লারিং ইফেক্ট পোর্ট্রেট মোড। ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ছবি তোলার, এআই বিউটি, ১০৮০পি ফুল এইচডি ভিডিও রেকর্ডিংকে সমর্থন করে।

স্মার্টফোনটির ৪ জিবি+৬৪ জিবি ১২,৯৯০ টাকা এবং ৪ জিবি+১২৮ জিবি ১৪,৪৯০ টাকা।

 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন