মেট্রিক্স কার্ডটি ফ্রিল্যান্সারদের উপযোগী করতে কাজ করছে ব্র্যাক ব্যাংক ও বিএফডিএস

টেকভিশন২৪ প্রতিবেদক: বুধবার রাজধানীর তেজগাঁওয়ের ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে ‘ফ্রিল্যান্সিং: স্মার্ট ক্যারিয়ার, স্মার্ট বাংলাদেশ’ বিষয়ক সেমিনারে অনুষ্ঠিত হয়।   

ব্র্যাক ব্যাংক এবং বাংলাদেশ ফ্রিল্যান্সার ডেভেলপমেন্ট সোসাইটির (বিএফডিএস) যৌথ উদ্যোগে অনুষ্ঠিত সেমিনারে প্রদান অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মহাপরিচালক মোস্তাফা কামাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সেলিম আর এফ হোসেন এবং বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান অধ্যাপক নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।

‘ফ্রিল্যান্সিং: স্মার্ট ক্যারিয়ার, স্মার্ট বাংলাদেশ’ শীর্ষক সেমিনারটির সভাপতিত্ব করেন বিএফডিএস সভাপতি ডা. তানজিবা রহমান।

সেমিনারে সবার সম্মিলিত প্রচেষ্টায় ফ্রিল্যান্সিং বৈদেশিক মুদ্রা উপার্জনকারী অন্যতম খাতে পরিণত হবে প্রত্যাশা করে এ জন্য ব্র্যাক ব্যাংকের নেয়া উদ্যোগের কথা তুলে ধরেন সেলম আর এফ হোসেন।

ফ্রিল্যান্সারদের সম্বোধন করে তিনি বলেন, আপনাদের সুবিধার কথা মাথায় রেখেই আমরা ব্র্যাক ব্যাংক Freelancer Matrix Card চালু করেছি। এ কার্ডের মাধ্যমে বৈদেশিক উপার্জন সহজ হয়েছে। ৬৫% অর্থ টাকায় ও ৩৫% বৈদেশিক মুদ্রায় রাখা যায়। আরও নতুন সার্ভিস যুক্ত করা যায়, কিনা সে ব্যাপারে আপনারা মতামত দেবেন। আমাদের রেমিটেন্স শাখার সাথে আপনারা যেকোনো প্রয়োজনে যোগাযোগ করবে। তারা আপনাদের শতভাগ সহযোগিতা করবে।  

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন