বাংলাদেশ ভেঞ্চার ক্যাপিটালের সিইও পদে যোগ দিলেন শওকত হোসেন

ছবিতে বামে- বাংলাদেশ ভেঞ্চার ক্যাপিটালের নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা শওকত হোসেনকে বরণ করে নিচ্ছেন ড্যাপোডিল পরিবারের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. মোহাম্মদ নুরুজ্জামান।

টেকভিশন২৪ ডেস্ক: বাংলাদেশের শীর্ষস্থানীয় ভেঞ্চার ক্যাপিটাল ফার্ম বাংলাদেশ ভেঞ্চার ক্যাপিটালের নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন শওকত হোসেন। ৩০ বছরেরও বেশী কাজের অভিজ্ঞতা এবং ভেঞ্চার ও স্টার্ট আপ ক্যাপিটাল জগতে ১২ বছরের অধিক অভিজ্ঞতা সম্পন্ন শওকত হোসেন বিভিসিএলে জ্ঞান এবং নেতৃত্ব দিয়ে সমৃদ্ধ করবেন।

ভেঞ্চার ক্যাপটাল বিনিয়োগ, তহবিল সংগ্রহ, এবং কৌশলগত পরিকল্পনায় তার ব্যাপক অভিজ্ঞতা তাকে ইন্ডাস্ট্রিতে একজন সম্মানিত ব্যক্তিত্ব হিসেবে গড়ে তুলছে। বিভিসিএলের নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে জনাব হোসেন কৌশলগত দিক নির্দেশনা , প্রবৃদ্ধি উন্ন্য়ন এবং বিনিয়োগ পোর্ট ফলিও তদারিকি করবেন।

বিভিসিএলের চেয়ারম্যান ড. মোঃ সবুর খান বলেন, শওকত হোসেনকে বিভিসিএলের নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে পেয়ে াামরা আনন্দিত। ভেঞ্চার ক্যাপিটাল শিল্পে তার বিস্তৃত অভিজ্ঞতা এবং দক্ষতা আমাদের অগ্রযাত্রাকে ত্বরান্নিত করবে এবং আমাদের কৌশলগত লক্ষ্য অর্জনে সহায়তা করবে। তার নেতৃত্বে বিভিসিএল বাংলাদেশে স্টার্টাাপ ইকো সিস্টেমের উন্নয়নে গুরুত্বপূর্ন অবদান রাখবে।

বাংলাদেশ ভেঞ্চার ক্যাপিটাল লিমিটেড (বিভিসিএল) বাংলাদেশের একটি নেতৃস্থানীয় ভেঞ্চার ক্যাপিটাল ফার্ম, উদ্ভাবনী র্স্টাআপের সংখ্যা বৃদ্ধি এবং সাফল্যকে সহায়তা করার জন্য নিবেদিত। বিভিসিএল বিভিন্ন সেক্টর জুড়ে প্রাথমিক পর্যায়ের কোম্পানীগুলাকে অর্থঅয়ন, পরামর্শদান, এবং ক্যেশলগত দিকনির্দেশনা প্রদান করে। বিভিসিএর বিভিন্ন স্টার্ট আপ যেমন- বিডি রিসাইকেল টেকনোলজিস লিমিটেড, ইউনিক হোম, ফুডিও লিমিেিটড, এডেফি লিমিটেড এ বিনিয়োগ করেছে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন