প্রতিষ্ঠার ২৫ বছর উদযাপন করেছে কম্পিউটার সলিউশনস ইঙ্ক

টেকভিশন২৪ প্রতিবেদক: কম্পিউটার সলিউশনস ইঙ্ক. (সিএসআই), বাংলাদেশের একটি অগ্রণী আইটি কোম্পানি। ২৭ ফেব্রুয়ারী, ২০২৪ তারিখে ঢাকার ডেমরার কায়েতপাড়ায় অবস্থিত তাদের অ্যাসেম্বলি প্ল্যান্টে প্রতিষ্ঠার ২৫তম বছর উদযাপন করেছে।

এই মাইলফলক উদযাপন করতে একটি আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ডঃ খন্দকার বজলুল হক, ইমেরিটাস অধ্যাপক, ঢাকা বিশ্ববিদ্যালয় এবং উপদেষ্টা, বাংলাদেশ আওয়ামীলীগ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আবুল কালাম আজাদ, গাইবান্ধা-৪, গোবিন্দগঞ্জ; বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার সুব্রত সরকার; বাংলাদেশ কম্পিউটার সমিতির সহ-সভাপতি মোহাম্মদ রাশেদ আলী ভূঁইয়া; বাংলাদেশ কম্পিউটার সমিতির মহাসচিব কামরুজ্জামান ভূঁইয়া; এলিফ্যান্ট রোড কম্পিউটার সমিতির সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান (তুহিন) এবং কম্পিউটার সলিউশনস্‌ ইঙ্ক এর গোলাম মোর্শেদ সারোয়ার, সিওও, কম্পিউটার সলিউশনস্‌ ইঙ্ক.; মোহাম্মদ আবুল হাসান, সিইও এন্ড ফাউন্ডার,  কম্পিউটার সলিউশনস্‌ ইঙ্ক.; জোবাইদা পারভীন রুনু, কো-ফাউন্ডার,  কম্পিউটার সলিউশনস্‌ ইঙ্ক. এবং জনাব গোলাম মোর্শেদ সারোয়ার, সিওও, কম্পিউটার সলিউশনস্‌ ইঙ্ক.। এছাড়াও উপস্থিত ছিলেন সারা বাংলাদেশ থেকে আগত সিএসআই-এর সম্মানিত ব্যাবসায়িক পার্টনারগন।  আরো উপস্থিত ছিলেন সিএসআই-এর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করা হয়। এরপর সিএসআই-এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মোহাম্মদ আবুল হাসান স্বাগত বক্তব্য রাখেন। তার বক্তব্যে তিনি গত ২৫ বছর ধরে কোম্পানির অভিযাত্রা এবং গ্রাহকদের কাছে উদ্ভাবনী ও মানসম্পন্ন আইটি সমাধান প্রদানের প্রতি কোম্পানির প্রতিশ্রুতির কথা তুলে ধরেন।

অধ্যাপক ডঃ খন্দকার বজলুল হক তার বক্তব্যে সিএসআই-এর প্রতিষ্ঠাবার্ষিকীর ২৫তম বছর পূর্তিতে অভিনন্দন জানান এবং বাংলাদেশের আইটি শিল্পের উন্নয়নে কোম্পানির অবদানের প্রশংসা করেন। তিনি কোম্পানিকে আগামী দিনগুলোতেও উদ্ভাবন এবং প্রবৃদ্ধি অব্যাহত রাখার আহ্বান জানান।

অনুষ্ঠানে সিএসআই-এর ইতিহাস ও অর্জনের উপর একটি উপস্থাপনা প্রদর্শন করা হয়। এছাড়াও কেক কাটা হয় এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন