নতুন আইটি প্রতিষ্ঠান “মাক৯” এর আনুষ্ঠানিক কার্যক্রম শুরু

টেকভিশন২৪ প্রতিবেদক: বর্তমানে কম্পিউটার একটি খুবই গুরুত্ত্বপূর্ণ যন্ত্র হয়ে দাঁড়িয়েছে। একই স্থানে সব রকমের যন্ত্রাংশ এবং সকল ব্র্যান্ড পাওয়া এটিও কষ্টসাধ্য ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। এই সকল দিক মাথায় রেখে গত ২ মে, ২০২৪ ইং তারিখে ঢাকার এলিফেন্ট রোডে অবস্থিত আল্পনা প্লাজায় দোকান নং ২১৫-২২০ উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে যাত্রা শুরু করলো MACH ৯ নামের একটি আইটি প্রতিষ্ঠান। এখানে কম্পিউটার , ল্যাপটপ সহ পাওয়া যাবো আকর্ষণীয় বিভিন্ন ধরনের ব্যাগ।

কম্পিউটার বর্তমানে আমাদের জীবন যাপনের জন্য খুবই দরকারি জিনিস হয়ে দাঁড়িয়েছে। এ ক্ষেত্রে আমাদের নানান রকম কাজের জন্য আমরা কম্পিউটার ব্যবহার করে থাকি। যেই কাজের জন্য যে কম্পিউটার প্রয়োজন আমরা সেই প্রয়োজন অনুযাযী কম্পিউটার সরবরাহ করতে পারবো।

প্রতিষ্ঠানটির কর্নধার এস.এম. সাকিব হাসান বলেন, এই বিপণন কেন্দ্রে থেকে ক্রেতারা পেয়ে যাবো সুলভ মূল্যে সকল রকমের কম্পিউটার ও ল্যাপটপে ব্যবহার করার মতো সকল ধরণের অফিসিয়ান যন্ত্রাংশ। অফিসিয়ান পণ্যে গ্রাহক পাবে সর্বোচ্চ সুবিধা। সকম ধরণের এবং সকল ব্রান্ডের পণ্য একই স্থানে পাওয়ার কারণে গ্ৰাহক তার চাহিদা  অনুযায়ী তার কম্পিউটারটি নিজের চোখের সামনে তৈরী করে নিতে পারবে সুলভ মূল্যে।

সাকিব আরো বলেন, আমাদের নতুন এই উদ্যোগে দেশের আইটি সেক্টরের সংশ্লিষ্ট সকলের সহযোগিতা পেলে ক্রেতাদের জন্য সুন্দর এবং আরো উন্নতমানের সেবার মাধ্যমে দেশের আইটি ব্যবসার মানোন্নয়নে আমরাও সবার সাথে কাজ করতে আগ্রহী।

উদ্বোধনী অনুষ্ঠানে মার্কেটের ব্যবসায়ী নেতৃবৃন্দ, শুভাকাঙ্ক্ষী ও বিভিন্ন ডিস্ট্রিবিউশন প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন