ট্রেইনিং প্রতিষ্ঠান এডুনিমসের উদ্বোধন

টেকভিশন২৪ ডেস্ক : আজ শনিবার বিকেলে রাজধানীর পুরানা পল্টনে উদ্বোধন হলো ট্রেইনিং প্রতিষ্ঠান এডুনিমসের। পরিপূর্ন শিক্ষা প্রদানের মাধ্যমে পর্যাপ্ত স্কিল সম্পন্ন জনবল গঠন করার লক্ষ্যে প্রতিষ্ঠানটি যাত্রা শুরু করে।

আয়োজনটিতে অতিথি উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তা নাজমুল হুদা,শিক্ষক ড. মোহাম্মদ আলমাসুর রহমান এবং উদ্যোক্তা প্লাটফর্ম “নিজের বলার মতো একটি গল্প” এর চেয়ারম্যান ইকবাল বাহার জাহিদ।

অতিথিদের মধ্যে ইকবাল বাহার জাহিদ বলেন, ” যে কেউ প্রচন্ড পরিশ্রমের মাধ্যমে দক্ষতা অর্জন করতে পারে।তবে সে দক্ষতাকে কাজে লাগানোর মাধ্যমে দেশের উন্নয়ন করার জন্য দরকার ভালো মানুষ হিসেবে বেঁচে থাকা।

এডুমিনসের চেয়্যারম্যান মোহাম্মদ মমিনুল ইসলাম নিয়াজী তার বক্তব্যে বলেন,” আমাদের লক্ষ্য দেশের দক্ষ জনবল বৃদ্ধি করা।একটি দেশের যত বেশি দক্ষ লোক বাড়বে,দেশটি তত বেশি সমৃদ্ধশালী হবে! তিনি আরো বলেন, বর্তমান সময়ে স্কিল ডেভেলপমেন্ট করা খুবই জরুরী। দক্ষতা ছাড়া এখন কর্মক্ষেত্রে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া প্রায় অসম্ভব। চাকরীর বাজারে যেমন দক্ষ কর্মীর রয়েছে অপার চাহিদা, তেমনি একজন দক্ষ কর্মী নিজের কাজ ও যোগ্যতা প্রমানের মাধ্যমে খুব দ্রুতই উন্নতির শিখরে আহোরণ করতে পারে। Edunyms নিয়ে এলো নিজেকে দক্ষ করার জন্য হার্ড স্কিল এবং সফট স্কিল এর সমাহার।

এখান থেকে ট্রেনিং গ্রহণ করে নিজেকে দক্ষ করে তুলতে পারেন যে কোন কাজের জন্য। প্রতিজন শিক্ষার্থীর জন্য রয়েছে সঠিকভাবে ট্রেনিং নেয়ার সুযোগ। দক্ষ শিক্ষক দিয়ে পরিচালিত Edunyms হোক সবার পছন্দ।”

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন