ইনোভেট স্কীলস্ পাওয়ারড বাই মাই আউটসোর্সিং কর্পোরেট কর্মশালা অনুষ্ঠিত

ইনোভেট স্কীলস্ পাওয়ারড বাই মাই আউটসোর্সিং লিমিটেড ও এস এল এস ডি এর ইফেক্টিভ বিজনেস কমিউনিকেশনের উপর দিনব্যাপী কর্পোরেট প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন।

গত ৩রা ফেব্রুয়ারী ২০২৪ তারিখে ঢাকার গুলশানের ক্লাব ৮৯ লিমিটেডে অনুষ্ঠিত হলো কর্পোরেট পেশাজীবীদের জন্য একদিনের প্রশিক্ষণ কর্মশালা  ইফেক্টিভ বিজনেস কমিউনিকেশন। দক্ষতা উন্নয়নে পেশাজীবীদের ব্যবসায়িক যোগাযোগ ফলপ্রসূ করতে অত্যন্ত গুরুত্বপূর্ণ এই প্রশিক্ষণ কর্মশালার আয়োজক ইনোভেট স্কীলস্ পাওয়ারড বাই মাই আউটসোর্সিং লিমিটেড ও সোসাইটি ফর লিডারশিপ স্কীলস্ ডিভেলঅপমেন্ট (এস এল এস ডি)। দিনব্যাপী এই কর্মশালার প্রশিক্ষক ছিলেন দেশের অন্যতম আন্তর্জাতিক  খ্যাতিমান কর্পোরেট প্রশিক্ষক ও শিক্ষাবিদ সোসাইটি ফর লিডারশিপ স্কীলস্ ডিভেলঅপমেন্ট এস এল এস ডি এর প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী জিএমএ মঈনুদ্দিন চৌধুরী।

কর্মশালার আয়োজকদের পক্ষে মাই আউটসোর্সিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী তানজিরুল বাসার বলেন, “হার্ভার্ড ইউনিভার্সিটি দ্বারা পরিচালিত একটি গবেষণায় ইতিমধ্যে প্রমাণিত যে চাকরির career এর সাফল্যের ৮৫%  আসে উন্নতমানের সফ্ট স্কীলস্ বা কোমল দক্ষতা থেকে। আর সাফল্যের মাত্র ১৫% আসে বিশেষায়িত দক্ষতা থেকে। মাই আউটসোর্সিং লিমিটেড ও সোসাইটি ফর লিডারশিপ স্কীলস্ ডিভেলঅপমেন্ট এস এল এস ডি এর যৌথ উদ্যোগে পরিচালিত ইনোভেট স্কীলস্ হচ্ছে বাংলাদেশের কর্পোরেট পেশাজীবীদের এই অন্যতম গুরুত্বপূর্ণ কোমল দক্ষতা উন্নয়নের জন্য একটি ওয়ান স্টপ সলিউশন প্রোভাইডার।

একটা সফল প্রশিক্ষণ একজন সফল মানুষ তৈরি করতে পারে। তার জন্য প্রয়োজন সঠিক কারিকুলাম, একজন দক্ষ পেশাদার ও উন্নত মানের প্রশিক্ষক এবং একটি সুষ্ঠু প্রশিক্ষণ ব্যবস্হাপনা। আমরা ইনোভেট স্কীলস্ এর মাধ্যমে আপনাদের সেই সেবা দেবার চেষ্টা করে যাচ্ছি।” অংশগ্রহণকারীরা সহ উপস্থিত সবাই প্রশিক্ষক, প্রশিক্ষণের বিষয়বস্তু এবং সার্বিক ব্যবস্থাপনার প্রশংসা করেন।

এই প্রশিক্ষণ কর্মশালায় এস এস ওয়্যারল্যাস, ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেড, পারসোনা, স্কাই টেক সলিউশনস, দ্যা কেওডব্লিউ কোম্পানিসহ আরো অনেক কর্পোরেট হাউসের প্রায় ৪০ জনের মত গুরুত্বপূর্ণ পদবীর কর্মকর্তারা অংশগ্রহণ করেন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন