আইফোন ১৫ সিরিজ আসছে ১২ সেপ্টেম্বর

আইফোন ১৫ সিরিজ আসছে ১২ সেপ্টেম্বর
আইফোন ১৫ সিরিজ আসছে ১২ সেপ্টেম্বর

টেকভিশন২৪ ডেস্ক: অবশেষে জানা গিয়েছে আইফোন ১৫ সিরিজ লঞ্চের দিনক্ষণ। অ্যাপেল কর্তৃপক্ষ জানিয়েছে, আগামী ১২ সেপ্টেম্বর তাদের Wonderlust ইভেন্ট অনুষ্ঠিত হতে চলেছে। সেখানেই লঞ্চ হবে আইফোন ১৫ সিরিজ, অ্যাপেল ওয়াচ ৯ সিরিজ, অ্যাপেল ওয়াচ আলট্রা ২। এর সঙ্গে আইওএস ১৭ এবং ওয়াচ ওএস ১০ লঞ্চেরও কথা রয়েছে।

তবে কী কী প্রোডাক্ট লঞ্চ হবে সেই প্রসঙ্গে বিশদে কিছু জানায়নি অ্যাপেল কর্তৃপক্ষ। জানা গিয়েছে, অ্যাপেলের এই Wonderlust ইভেন্ট অনুষ্ঠিত হতে চলেছে ১২ সেপ্টেম্বর। অ্যাপেল টিভি অ্যাপের পাশাপাশি এই ইভেন্টের লাইভ স্ট্রিম চলবে অ্যাপল ডটকমে।

আইফোন ১৫ সিরিজ
আইফোন ১৫, আইফোন ১৫ প্লাস, আইফোন ১৫ প্রো এবং আইফোন ১৫ প্রো ম্যাক্স- এই চারটি ফোন আইফোন ১৫ সিরিজে লঞ্চ হতে পারে। শোনা যাচ্ছে, এই আইফোন সিরিজে ইউএসবি টাইপ-সি চার্জিং পোর্ট থাকতে পারে। এছাড়াও ইতিমধ্যেই একাধিক আইফোন ১৫ সিরিজ সম্পর্কে একাধিক সম্ভাব্য তথ্য ফাঁস হয়েছে। যদিও অ্যাপেল কর্তৃপক্ষ আনুষ্ঠানিক ভাবে কিছুই ঘোষণা করেনি।

অ্যাপেল ওয়াচ
আসন্ন অ্যাপেল ইভেন্টে অ্যাপেল ওয়াচ সিরিজ ৯ এবং অ্যাপেল ওয়াচ আলট্রা ২ লঞ্চের কথা রয়েছে। অ্যাপেল ওয়াচ ৮ সিরিজের সাকসেসর অ্যাপেল ওয়াচ ৯ সিরিজে ৫টি রঙে অ্যালুমিনিয়াম বডি নিয়ে লঞ্চ হতে পারে স্মার্টওয়াচ। অন্যদিকে স্টেনলেস স্টিল মডেলে তিনটি রঙ দেখা যেতে পারে। ডিজাইনের দিক থেকে অ্যাপেল ওয়াচ ৮ সিরিজের সঙ্গে আসন্ন অ্যাপেল ওয়াচ ৯ সিরিজের বিশেষ পার্থক্য থাকবে না বলেই অনুমান করা হচ্ছে।

অন্যদিকে শোনা যাচ্ছে, অ্যাপেল ওয়াচ আলট্রা ২ মডেল সম্ভবত থ্রিডি প্রিন্টিং টেকনোলজি নিয়ে তৈরি হয়েছে। যদিও এই প্রসঙ্গে নিশ্চিত ভাবে কোনও তথ্য জানা যায়নি। অ্যাপেল ওয়াভ আলট্রা- র সঙ্গে সেকেন্ড জেনারেশন অ্যাপেল ওয়াচ আলট্রা মডেলের মিল থাকবে বলে অনুমান করা হচ্ছে। 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন