অনলাইনে প্রডাক্ট ফটোগ্রাফির প্রশিক্ষণ শুক্রবার

টেকভিশন২৪ ডেস্ক: দেশজ ক্রাফটস আগামী ২৫ জুন শুক্রবার সন্ধ্যা ৭ টা থেকে প্রডাক্ট ফটোগ্রাফির উপর প্রশিক্ষণের আয়োজন করতে যাচ্ছে । ই কমার্সে কার্যকর ব্যবসা করতে হলে প্রোডাক্ট ফটোগ্রাফির বেশ গুরুত্ব । ফোকাস  দেয়া হবে মোবাইল ফটোগ্রাফির উপর ।

অনলাইনে কাজ করতে হলে ফটোগ্রাফিতে  দক্ষ হতেই হবে । অদক্ষ হাতের তোলা ছবি মানুষের কাছে গ্রহণযোগ্যতা পায় না । আর গ্রহণযোগ্যতা না পেলে অনলাইনে ব্যবসা করা যায় না । প্রতিযোগিতায় টিকে থেকে দক্ষতার সাথে অনলাইনে ব্যবসা পরিচালনার কথা বিবেচনা করে দেশজ ক্রাফটস শুরু থেকেই অনলাইন প্রশিক্ষণের উপর গুরুত্ব দিয়ে এসেছে ।

করোনা যেভাবে দীর্ঘস্থায়ী ভাবে আমাদের সাথে রয়ে যাচ্ছে, তাতে করে আমাদের নিজেদেরকে অনলাইনে আরো অভ্যস্ত করে তুলতে হবে। সেই লক্ষ্যে আমাদের এই অনলাইন প্রশিক্ষণ। ফলে শহর কিংবা গ্রামের উদ্যোক্তাদের আমরা দূর থেকেই প্রশিক্ষিত করতে পারব — বলছিলেন দেশজের কর্ণধার নিশাত মাসফিকা ।

উল্লেখ্য – গত ২১ ও ২২ মে দেশজ ক্রাফটস অনলাইনে মার্কেটিং পলিসি, কন্টেন্ট রাইটিং, কনটেন্ট মার্কেটিং, ব্র্যান্ডিং নিয়ে প্রশিক্ষণ দেয় ।

জানুয়ারির ২১, ২২ তারিখে কোর্স ছিল কিভাবে অনলাইন ব্যবসায় নিজেকে দক্ষ করে তুলবেন বিষয়ে ।

ফটোগ্রাফি বিষয়ে ক্লাস করতে আগ্রহীদের দেশজ ক্রাফটস পেইজ , গ্রুপ  অথবা ই মেইলে – deshojocrafts@gmail.com যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো যাচ্ছে ।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন