মটোরোলা সবচেয়ে সস্তা ফোন আনল

টেকভিশন২৪ ডেস্ক: মটোরোলা সবচেয়ে সস্তা দামের স্মার্টফোন আনল। যার মডেল মটো জি০৪এস। সাশ্রয়ী দামের ফোন হলেও এতে পাবেন ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা এবং ৫০০০ এমএএইচ শক্তিশালী ব্যাটারি। এন্ট্রি লেভেলের ফোনে এমন ফিচার্স খুব কম দেখা যায়। এই সব সুবিধা ছাড়াও, পাবেন ফাটাফাটি ডিসপ্লে এবং চার্জিং সাপোর্ট।

ভারতে এই ফোনের দাম শুরু হয়েছে ৭০০০ রুপি থেকে। এই ফোনের একটি ভ্যারিয়েন্টই লঞ্চ করেছে মটোরোলা। যা মিলবে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভার্সনে।

মটোরোলার নতুন এই ফোনে রয়েছে ৬.৫৬ ইঞ্চির এইচডিপ্লাস ডিসপ্লে। এতে পাবেন আইপিএস এলসিডি প্যানেল। যার রিফ্রেশ রেট ৯০ হার্জ।এই ফোনের ডিসপ্লে সুরক্ষিত রাখার জন্য কর্নিং গরিলা গ্লাস থ্রি প্রটেকশন দেওয়া হয়েছে।এই স্মার্টফোনে প্রসেসর দেওয়া হয়েছে ইউনিসক টি৬০৬ চিপসেট, সঙ্গে এআরএম মালি জি৫৭ এমপি১ জিপিইউ।

ফোনটির র‌্যাম ৪ জিবি হলে মেমোরি ফিউশন করে ৮ জিবি বাড়িয়ে নেওয়া যাবে। যা মূলত ভার্চুয়াল র‌্যাম। এর স্টোরেজ বিল্টইন ৬৪ জিবি কিন্তু মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

দাম কম হলেও, ফোনের ক্যামেরাতে চমক দিয়েছে মটো। পেছনে রয়েছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, সঙ্গে এলইডি ফ্ল্যাশ। সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

ভালো বিষয় হল, এই স্মার্টফোনে অপারেটিং সিস্টেম রয়েছে অ্যানড্রয়েড ১৪। গুগলের লেটেস্ট অপারেটিং সিস্টেম। ব্যাটারি ক্যাপাসিটি রয়েছে ৫০০০ এমএএইচ এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। ফোনের সাইডে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এতে ৩.৫ এমএম অডিও জ্যাক, জিপিএস, ওয়াইফাই, ব্লুটুথ, ফোরজি এবং ইউএসবি টাইপ-সি কানেক্টিভিটি পাওয়া যাবে। ফোনের আইপি রেটিং ৫২। ওজন মাত্র ১৭৮ গ্রাম।-সূত্র টেকজুম.টিভি

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন