সাশ্রয়ী মূল্যে বাজার মাতাতে এলো অপোর নতুন ফোন

অপো এ৩৩

টিভি২৪ ডেস্ক: গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো সম্প্রতি সর্বাধুনিক সব ফিচারে নিয়ে এসেছে অপো এ৩৩। বাজেট-ফ্রেন্ডলি এ ফোনটিতে ৯০ হার্টজের পাঞ্চ-হোল ডিসপ্লে, ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং, ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারির পাশাপাশি আছে এআই ট্রিপল ক্যামেরা এবং আরো অনেক কিছু।

মাত্র ১৩,৯৯০ টাকা মূল্যের এই ফোনটি স্মার্টফোন উৎসাহীদের মাঝে ব্যাপক সাড়া ফেলবে।

পছন্দের ভিডিও কন্টেন্ট দেখা ও চমৎকার গেমিং অভিজ্ঞতার জন্যে অপো এ৩৩-তে আছে ৬.৫-ইঞ্চির বিশাল ডিসপ্লে। ১.৮ গিগাহার্টজের অনন্য গতি, ১১ ন্যানোমিটারের স্ন্যাপড্রাগন ৪৬০ চিপসেট, ৩ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং অক্টা-কোর প্রসেসর। ফোনটিতে আছে ৩২ গিগাবাইটের ইউএফএস ২.১ রম, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

আছে ১৩ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরায় ১৩ মেগাপিক্সেলের (এফ/২.২) মূল ক্যামেরার সাথে আছে একটি ম্যাক্রো ক্যামেরা এবং একটি ডেপথ সেন্সর। চমৎকার সব সেলফি তুলতে এতে আছে ৮ মেগাপিক্সেলের (এফ/২.২) ফ্রন্ট-ফেসিং ক্যামেরা।

দীর্ঘক্ষণ স্মার্টফোন ব্যবহারের আছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। থাকছে আছে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং। মিন্ট ক্রিম ও মুনলাইট ব্ল্যাক – এ দুটি রঙে ফোনটি সকল আউটলেট ও অনলাইন পাওয়া যাচ্ছে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন