ঈদে ভিভোর স্মার্টফোন কিনলেই দারুণ সব উপহার

টেকভিশন২৪ ডেস্ক: ঈদ উল-আযহা উপলক্ষে স্মার্টফোনপ্রেমীদের দারুণ সব অফার দিচ্ছে ভিভো। স্মার্ট ও স্টাইলিশ ভিভো ভি এবং ওয়াই সিরিজের বেশ কিছু স্মার্টফোন কিনলেই ‘বাই ওয়ান গেট ওয়ান ফ্রি’ অফারসহ মিলবে দারুণ সব উপহার। এই অফারটি চলবে ঈদ পর্যন্ত।

ভিভো কর্তৃপক্ষ জানিয়েছে, ভিভো ওয়াই১৮, ওয়াই১৭এস, ওয়াই২৭এস, ওয়াই৩৬, ভি২৯ই মডেলের যেকোনো একটি স্মার্টফোন কিনলেই মিলবে উপহার। উপহার হিসেবে পাওয়া যাবে রিরো বি১০ নেকব্যান্ড, আকর্ষনীয় ছাতা, ৩০০ টাকার রিরো ভাউচার, টি-শার্ট এবং জিপি অফার। ঈদে স্মার্টফোনপ্রেমীদের জন্য ভিভোর এই স্মার্টফোনগুলো হবে সেরা পছন্দ।

সম্প্রতি দেশে যাত্রা শুরু করেছে ভিভো ওয়াই১৮। স্মার্টফোনটিতে থাকছে ৯০ হার্জ হাই ব্রাইটনেস ডিসপ্লে, ৬ জিবি র‌্যামের সাথে ১২৮ জিবি স্টোরেজ, ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ক্লিয়ার ক্যামেরা, মিডিয়াটেক জি৮৫ হেলিও প্রসেসরসহ দারুণ সব অত্যাধুনিক ফিচার। ওয়েভ অ্যাকুয়া এবং মোকা ব্রাউন নামের নান্দনিক দুইটি রঙয়ে পাওয়া যাবে স্মার্টফোনটি। দাম ১৫ হাজার ৯৯৯ টাকা।

পাশাপাশি ভিভোর ভি সিরিজের স্মার্টফোনও থাকছে আকর্ষনীয় অফার। ভিভো ভি৩০ ও ভি৩০ লাইট স্মার্টফোন ঈদ আনন্দ দ্বিগুণ করতে ভিভো দিচ্ছে ‘বাই ওয়ান গেট ওয়ান ফ্রি’ অফার। ভিভোর স্মার্টফোন ভি৩০ কিনলে উপহার হিসেবে পাবেন রিরো ওয়াচ ডব্লিউ১ প্রো। আর যারা ভি সিরিজের সর্বশেষ আপডেট স্মার্টফোন ভি৩০ লাইট পছন্দ করেন তাদের ঈদকে রাঙাতেও আকর্ষণীয় উপহার দিচ্ছে ভিভো। ভি৩০ লাইট কিনলেই ঈদ উপহার হিসেবে পাওয়া যাবে রিরো টিডব্লিউএস ওয়ারলেস এয়ারফোন এল১৩। ঈদ উপহারের সাথে ভিভোর এই স্মার্টফোনগুলো সারাদেশে ভিভোর যেকোনো অথোরাইজড শো-রুমের পাশাপাশি মিলবে ই-স্টোরেও।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন