ঈদে অনার স্মার্টফোনে অবিশ্বাস্য ক্যাশব্যাক ও ১ বছর ফ্রি ইন্টারনেট

টেকভিশন২৪ ডেস্ক: স্মার্টফোন ব্র্যান্ড অনার ঈদুল আজহার খুশিকে আরও বাড়িয়ে দিতে গ্রাহকদের জন্য নিয়ে এসেছে “অবিশ্বাস্য ক্যাশব্যাক অফার”। অনারের নির্দিষ্ট মডেলের স্মার্টফোন কিনলেই জিতে নিতে পারেন আকর্ষণীয় গিফট অথবা নগদ অর্থ সহ অবিশ্বাস্য ক্যাশব্যাক। আরও রয়েছে নির্দিষ্ট প্রোডাক্টে ০% ইএমআই সুবিধাসহ গ্রামীনফোন, রবি ও এয়ারটেল গ্রাহকদের জন্য ফ্রি ইন্টারনেট।

অনারের নির্দিষ্ট কিছু স্মার্টফোন কিনলেই কেবল এই অবিশ্বাস্য ক্যাশব্যাক অফার জেতার সুযোগ পাবেন গ্রাহকরা। শুরু হওয়া এই ক্যাম্পেইনটি চলবে পুরো জুন মাসজুড়ে। ক্যাম্পেইনে অনারের ম্যাজিক ভি২, এক্স৯বি, ৯০লাইট, এক্স৮বি, এক্স৭বি, এক্স৬এ এবং এক্স৫প্লাস স্মার্টফোনগুলো কিনলেই কেবল এই পুরস্কার পাওয়া যাবে। 

অনার বাংলাদেশের পক্ষ থেকে জানানো হয়, “ক্রেতা ও বিক্রেতাদের মাঝে অনারের এই অবিশ্বাস্য ক্যাশব্যাক অফারটি আগ্রহ তৈরি করেছে।

মূলত গ্রাহকদের সাথে ঈদের খুশি ভাগাভাগি করতেই অনার বাংলাদেশ গত ঈদ-উল-ফিতরের মত এই ঈদেও গ্রাহকদের জন্য লোভনীয় এই অফারটি নিয়ে এসেছে। এবং সারাদেশেই যেকোনো অনার অথোরাইজড মোবাইল রিটেইল থেকেই ক্রেতারা অনারের স্মার্টফোন কিনে অবিশ্বাস্য ক্যাশব্যাক অফার ও ১ বছর পর্যন্ত ফ্রি ইন্টারনেট উপভোগ করা যাবে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন