ইসিএস এর বার্ষিক সাধারণ সভা ও নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত

টিভি২৪ ডেস্ক: গত ২৩ জানুয়ারী ২০২১, রোজ শনিবার। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত তথ্য ও প্রযুক্তি ব্যবসায়ীদের সবচেয়ে বড় আঞ্চলিক সংগঠন এলিফ্যান্ট রোড কম্পিউটার ব্যবসায়ী কল্যাণ সমিতি (ইসিএস) এর বার্ষিক সাধারণ সভা সন্ধ্যায় অনুষ্ঠত হয়েছে এবং নবনির্বাচিত ২০২১-২০২২ মেয়াদের কার্যনির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠান রাত ৮ টায় (ম্যারিয়ট কনভেনশন সেন্টার ধানমন্ডি, ঢাকা-১২০৫) অনুষ্ঠিত হয়েছে ।

উক্ত অভিষেক প্রোগ্রামে অনলাইনে প্রায় ১.৩০ মি: লাইভে উপস্থিত ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী মোস্তাফা জব্বার ও অনলাইনে আরো ছিলেন সাবেক ASSOCIO ও BCS সভাপতি, আব্দুল্লাহ এইচ কাফি, বিসিএস সভাপতি শহিদ উল মুনীর, এলিফ্যান্ট রোড দোকান মালিক সমিতির সভাপতি তৌফিক এহসান, বিসিএস সাবেক সভাপতি ইঞ্জি: সুব্রত সরকার,স্মার্ট টেকনোলজিস বিডি লি: এর ডিরেক্টর জাফর আহমেদ,গ্লোবাল ব্র্যান্ড প্রা:লি: এর প্রতিনিধি, ইসিএস এর ২০২১-২০২২ মেয়াদের নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার আছাব উল্লাহ খান জুয়েল,বিসিএস সহ সভাপতি জাবেদুর রহমান শাহীন, বিসিএস যুগ্ন-মহাসচিব মোজাহিদ আল বিরুনী সুজন, বিসিএস কোষাধ্যক্ষ কামরুজ্জামান ভুইয়া,বিসিএস ডিরেক্টর  রাশেদ আলী ভুইয়া।

বিসিএস সাবেক সহ সভাপতি এ.টি. শফিক উদ্দিন আহমেদ। সিটি আইটি কমিটির সভাপতি মাজহার ইমাম চোধুরী পিনু, মতিঝিল কম্পিউটার সোসাইটির সভাপতি ও কার্যনির্বাহী পরিষদ, SWICTA ও ফেনী আইটি ফোরামের কর্মকর্তারা উপস্থিত ছিলেন সকল স্পন্সরদের প্রতিনিধি ও আমাদের প্রিয় ইসিএস সদস্যরাসহ প্রায় ৭০০ জন আইসিটি ব্যবাসায়ের প্রতিনিধিগন উপস্থিত ছিলেন এবং উপস্থিত সকলে ইসিএস এর সাথে একহয়ে, একসাথে কাজ করার অঙ্গিকার জ্ঞাপন করেন।

অভিষেক অনুষ্ঠান পরিচালনা করেন ইসিএস এর বর্তমান সাধারন সম্পাদক এস এম ওয়াহিদুজ্জামান। অনুষ্ঠানে সভাপতিত্ করেন সভাপতি মো: মোস্তাফিজুর রহমান তুহিন, তিনি এলিফ্যান্ট রোড কম্পিউটার ব্যবসায়ী কল্যাণ সমিতি (ইসিএস) ২০২১-২০২২ মেয়াদকালের কার্যনির্বাহী পরিষদের (ইসি) নির্বাচনে; নির্বাচন বোর্ডের চেয়ারম্যান কম্পিউটার সোর্স মেশিন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আছাব উল্লাহ্ খান জুয়েল এবং নির্বাচন বোর্ডের সদস্যদ্বয় এম এইচ নেটকমের স্বত্বাধিকারী মোহাম্মদ জাহিদুল হোসেন (আবিদ) ও সাইবার রিলেশনের স্বত্বাধিকারী সাজেদুল হক শাহিন নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন করায় নির্বাচন বোর্ডকে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

উক্ত অনুষ্ঠানে নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদকে বরন করেন সমিতির সাবেক সভাপতি মো: আমির হোসেন। নবনির্বাচিত এলিফ্যান্ট রোড কম্পিউটার ব্যবসায়ী কল্যাণ সমিতি (ইসিএস) ২০২১-২০২২ মেয়াদকালের কার্যনির্বাহী পরিষদের সভাপতি টেক হিলের মোঃ মোস্তাফিজুর রহমান তুহিন, সহ-সভাপতি সাউথ বাংলা কম্পিউটার্সের কামরুজ্জামান ভূঁইয়া ; সাধারণ সম্পাদক,মাইক্রোসান সিস্টেমের এস এম ওয়াহিদুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক টেকনো প্যালেসের শেখ মাঈনউদ্দিন মজুমদার (সোহাগ); কোষাধ্যক্ষ এ এম কম্পিউটারের মো. মাহফুজুল আলম; তথ্য ও প্রযুক্তি সম্পাদক তানভীর কম্পিউটারের মো. তানজিল; প্রচার, প্রকাশনা ও জনসংযোগ সম্পাদকসিনথিয়া কম্পিউটার অ্যান্ড ইনফরমেশনের মো. রাসেল মিয়া; সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সম্পাদক; সিম্ফোটেক কম্পিউটারের নাজিম আহমেদ; নির্বাহী সদস্যগন হলেন-থ্রি স্টার ট্রেডিংয়ের মো. মনু মিয়া (মনির হোসেন), কম্পিউটার ওয়ার্ল্ড কমিউনিকেশনের নাসির আহমেদ এবং কম্পিউটার আর্কাইভস আইটি সার্ভিসেস অ্যান্ড সলিউশনের মোঃ কামাল হোসেন ।

উক্ত অনুষ্ঠানে বিদায়ী সভাপতি মো: আমির হোসেন, সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক মো: তছলিম, নির্বাহী সদস্য মোহাম্মদ মন্জুরুল হাসান ও সাবেক প্রচার, প্রকাশনা ও জনসংযোগ সম্পাদক শরীফ রাফসান (জানি) কে ক্রেস্ট দিয়ে বিদায়ী সংবর্ধনা জানানো হয়। বিদায়ী বক্তব্যে বর্তমান সভাপতি মো: মোস্তাফিজুর রহমান (তুহিন) সবার দোয়া ও সহযোগিতা কামনা করেন এবং উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন