বি-ট্র্যাক টেকনোলজিস আইসিটি ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩ এ চতুর্থ দিনের খেলা অনুষ্ঠিত

বি-ট্র্যাক

টেকভিশন২৪ ডেস্ক: বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) কতৃক আয়োজিত ‘বি-ট্র্যাক টেকনোলজিস আইসিটি ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩’ এর চতুর্থ দিনে কোয়ার্টার ফাইনালের তিনটি ম্যাচ পহেলা মার্চ বুধবার রাজধানীর শ্যামলী ক্লাব মাঠে অনুষ্ঠিত হয়। সি.এস.আই ফাইটার্স, ইনপেইস এবং গ্লোবাল অ্যাভেঞ্জার্স আজ সেমি ফাইনালে উত্তীর্ণ হয়েছে।

টুর্নামেন্টের চতুর্থ দিনে দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে সি.এস.আই ফাইটার্স ৬ উইকেটে ২২০ রান করে। দলের পক্ষে সর্বোচ্চ ১০৯ রান করে ম্যান অব দ্যা ম্যাচ হন সাব্বির আহমেদ। জবাবে জাব্রা প্যানাকাস্ট সব উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৮৩ রান।

আইসিটি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজক কমিটির যুগ্ম আহ্বায়ক জনাব মো. আকতারুজ্জামান টিটো এবং বি-ট্র্যাক টেকনোলজিস এর প্রোডাক্ট অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার জনাব রকিবুল ইসলাম রনি ম্যান অব দ্যা ম্যাচের ট্রফি এবং প্রাইজ মানি হস্তান্তর করেন।

তৃতীয় কোয়ার্টার ফাইনালে ৪ উইকেট হারিয়ে ২০১ রান করে ইনপেইস। জবাবে ৭ উইকেটে ১৬ ওভারে সংগ্রহ করে রেড্রাগন ওয়ারিয়র্স। ৪৯ রানের ব্যবধানে ইনপেইসের জয়লাভে দলের পক্ষে সর্বোচ্চ রান করে ম্যান অব দ্যা ম্যাচ হওয়ার গৌরব অর্জন করেন রাজিন নুরুদ্দিন। ১৫ টি ছক্কা এবং ২টি চারের মারে মাত্র ৩৯ বলে ১০৯ রান করেন রাজিন নুরুদ্দিন।

বি-ট্র্যাক টেকনোলজিস লিমিটেড এর পার্টনার ম্যানেজমেন্ট বিটুবি এর ডেপুটি ম্যানেজার জনাব মো. আল আমিন সিকদার এবং গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড জেনারেল ম্যানেজার জনাব সমীর কুমার দাস ম্যান অব দ্যা ম্যাচের ট্রফি এবং প্রাইজ মানি হস্তান্তর করেন।

টুর্নামেন্টের শেষ কোয়ার্টার ফাইনালে ৮৭ রানের ব্যবধানে বিশাল জয় পায় গ্লোবাল অ্যাভেঞ্জার্স। টুর্নামেন্টের সর্বোচ্চ স্কোর ২৫১ রান নেয়ার গৌরব অর্জন করেছে গ্লোবাল অ্যাভেঞ্জার্স। সব কটি উইকেট হারিয়ে প্রতিদ্বন্দ্বি দল ইসেট স্ট্রাইকার্স ১৬৪ রান করে। দলের সর্বোচ্চ ১০৯ রান নিয়ে ম্যান অব দ্যা ম্যাচ হন নাহিদ হাসান।

বিসিএস সহ-সভাপতি এবং আইসিটি ক্রিকেট টুর্নামেন্ট আয়োজক কমিটির আহ্বায়ক জনাব মো. রাশেদ আলী ভূইয়া, বিসিএস ইভেন্ট ম্যানেজমেন্ট স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান জনাব কাজী আশরাফুল আলম এবং বি-ট্র্যাক টেকনোলজিস লিমিটেডের প্রোডাক্ট ম্যানেজার জনাব নাবিলা মঞ্জুর, নাহিদ হাসানের হাতে ক্রেস্ট এবং ম্যান অব দ্যা ম্যাচের প্রাইজ মানি হস্তান্তর করেন।

০২ মার্চ সেমি ফাইনালের প্রথম ম্যাচে সকাল ৮টায় এক্সিবিটাস গর্জণের মুখোমুখি হবে ইনপেইস। সকাল ১০.৩০ এ দ্বিতীয় ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে সি.এস.আই ফাইটার্স এবং গ্লোবাল অ্যাভেঞ্জার্স ।

প্রসঙ্গত, ০২ মার্চ দুপুর ১.৩০ এ বি-ট্র্যাক টেকনোলজিস আইসিটি ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন