বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা ফোর্ড সাবকমপ্যাক্ট এসইউভি ক্রয়ে বিশাল ছাড় পাবে

বাংলালিংক

অরেঞ্জ ক্লাব সদস্যরা পাচ্ছেন ফোর্ড ইকো স্পোর্ট টাইটানিয়াম (ইকোবুস্ট)– এর উপর বিশেষ ছাড়

টেকভিশন২৪ ডেস্ক: দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক সস্প্রতি বিখ্যাত মোটর কোম্পানি ফোর্ড-এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির আওতায়, অরেঞ্জ ক্লাবের সদস্যরা ফোর্ড ইকো স্পোর্ট টাইটানিয়াম (ইকোবুস্ট)– এর উপর বিশেষ ছাড় পাবেন। বাংলালিংক- এর লয়্যালটি প্রোগ্রামের সিনিয়র ম্যানেজার জেইন জামান এবং ফোর্ড বাংলাদেশ-এর এজি অটো ডিভিশনের অপারেশন ডিরেক্টর ইউসুফ আমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এজি অটো ডিভিশনের জেনারেল ম্যানেজার সৈয়দ ইকবাল আহমেদ, এজি অটোমোবাইলস লিমিটেডের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস) শিহাব উল আলম এবং বাংলালিংক- এর লয়্যালটি পার্টনারশিপ ম্যানেজার রাবিতা জাহান প্রিয়তা।

বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সিগনেচার ও প্লাটিনাম সদস্যরা এই সাবকমপ্যাক্ট এসইউভি কেনার সময় ২ লাখ টাকার আকর্ষণীয় ছাড় পাবেন। অফারটি পেতে “BLFORD” টাইপ করে 2012-এ টেক্সট পাঠাতে হবে। ফিরতি এসএমএসটি গাড়ি ক্রয়ের সময় দেখালে, গ্রাহকরা অফারটি উপভোগ করতে পারবেন। অফারটি সম্পর্কে আরও জানতে গ্রাহকদের বাংলালিংক ওয়েবসাইটে যেতে হবে।

বাংলালিংক-এর লয়্যালটি প্রোগ্রামের সিনিয়র ম্যানেজার জেইন জামান বলেন, “আমরা গ্রাহকদের প্রতি সবসময় কৃতজ্ঞ। তাদের ধারাবাহিক আস্থা আমাদের সামনে এগিয়ে যেতে উৎসাহিত করে। ফোর্ড ইকো স্পোর্ট টাইটানিয়াম (ইকোবুস্ট) কেনার সময় অরেঞ্জ ক্লাব সদস্যদের জন্য একটি বিশাল ছাড়ের সুযোগ নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত। যেসব গ্রাহক এই ধরনের পারফরম্যান্স ফ্যামিলি গাড়ি খুঁজছেন, এই বিশেষ ছাড় তাদের কাজে আসবে।”

বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যদের জন্য বাড়তি সুবিধা নিয়ে আসতে কাজ করে যাবে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন