এসিডির গ্রোসারি ও‌ অ্যাপে বিশাল ছাড়

টেকভিশন২৪ ডেস্ক: দেশের অন্যতম অনলাইন মার্কেট প্লেস এসিডি’র গ্রোসারিতে ১০০০, আর অ্যাপে ২০০ টাকা ছাড়। প্রতিষ্ঠানটি কেনাকাটায় অনেক ছাড় দিয়েছে। প্রতিষ্ঠানটি বলছে, এসিডি মার্কেট (Aisidi Market) অ্যাপে প্রথম কেনাকাটায় ২০০ টাকা ছাড় এবং এসিডি থেকে চার হাজার টাকার ভাউচার কিনলে পুরো মাস জুড়ে পাঁচ হাজার টাকার গ্রোসারি পণ্য কিনতে পারবেন।

অর্থাৎ এক হাজার টাকার বাজার পাচ্ছেন সম্পূর্ণ ফ্রি। বুধবার (১৩ জানুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় এসিডি ডট কম ডট বিডি।

এ বিষয়ে এসিডি ডটকম ডট বিডি’র ব্যবস্থাপনা পরিচালক মুহম্মদ তৌফিকুল ইসলাম বলেন, ‘আমরা প্রত্যাশা করি এসিডি ডটকম ডট বিডি মার্কেটপ্লেস হিসেবে ইতিমধ্যে সবার কাছে পরিচিতি লাভ করেছে। আমরা অথেনটিক প্রোডাক্ট ও বেষ্ট সার্ভিস প্রদানের মাধ্যমে কাস্টমার সন্তুষ্ট করতে বদ্ধপরিকর’।

এদিকে এই অফারটি চলবে ২১ জানুয়ারি ২০২১ পর্যন্ত বলেও জানা যায়। আরও বিস্তারিত জানতে ভিজিট করুন https://aisidi.com.bd/।

উল্লেখ্য এসিডই ডট কম বিডি  দেশের একটি অনলাইন মার্কেট প্লেস, যারা দেশে উৎপাদিত পণ্যের বাজারকে প্রসারিত করতে চায় এবং কাস্টমারদের সন্তুষ্টি তাদের মূল লক্ষ্য। এই মার্কেট প্লেসে দেশের যেকোনো পণ্য, যে কোনও সেলার বিক্রি করতে পারবেন। সেলারদের কোয়ালিটি পণ্য কাস্টমার কাছে পৌঁছে দেবার জন্য বদ্ধ পরিকর প্রতিষ্ঠানটি।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন